রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৫৩
ব্রেকিং নিউজ

চাকরি হারালেন মোহাম্মদ হাফিজ

চাকরি হারালেন মোহাম্মদ হাফিজ

উত্তরণবার্তা ডেস্ক : ভারত বিশ্বকাপের পরপরই পাকিস্তান দলের ডিরেক্টরের দায়িত্ব পান মোহাম্মদ হাফিজ। একই সঙ্গে প্রধান কোচ হিসেবেও কাজ করেছেন। তবে খুব বেশি দিন টিকতে পারলেন না। গত নভেম্বর থেকে পাকিস্তান দলের পরিচালকের দায়িত্ব পেয়েছিলেন হাফিজ। ডিসেম্বর–জানুয়ারিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে কাজ করেছেন প্রধান কোচ হিসেবেও। পাকিস্তান দু'টি সিরিজেই হারে বড় ব্যবধানে। অস্ট্রেলিয়ায় তিন টেস্টের সিরিজ হারে ৩–০ ব্যবধানে, নিউজিল্যান্ডে পাঁচ টি-টোয়েন্টির সিরিজ ৪–১ ব্যবধানে।

এই সময়ে ক্রিকেটারদের সঙ্গে হাফিজের সম্পর্কেও অবনতি ঘটে। পাশাপাশি মাঠের ব্যর্থতারও দায় পড়ে হাফিজের কাঁধে। সবমিলিয়ে এবার হাফিজকে তার দায়িত্ব থেকে অব্যহতি দিয়েছে পিসিবি।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এক এক্স বার্তায় এ তথ্য নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এ সময় হাফিজকে তার কাজের জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি আগামীর জন্য শুভকামনাও জানিয়েছে বোর্ড।

পিসিবি লিখেছে, ‘পিসিবি মোহাম্মদ হাফিজকে পাকিস্তান ক্রিকেট দলের ডিরেক্টর হিসেবে তার অমূল্য অবদানের জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে। খেলাটির প্রতি হাফিজের ভালোবাসা এবং অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে তার মেন্টরশিপ খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে বড় ভূমিকা রেখেছে। পিসিবি হাফিজকে শুভকামনা এবং ভবিষ্যতের জন্য সাফল্য কামনা করছে।’

পিসিবির মিডিয়া ডিরেক্টর আলিয়া রশিদ সংবাদ সংস্থা এএফপিকে বলেছেন, ‘গত মাসে নিউজিল্যান্ড সিরিজ শেষেই হাফিজের চুক্তির মেয়াদ শেষ হয়েছে। পিসিবি এটা আর বাড়াচ্ছে না।’

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK