বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
ঢাকা সময়: ০৪:০৪
ব্রেকিং নিউজ

মুঘল-ই-আজমের অনুপ্রেরণায় ‌‘আনারকলি’, প্রথমবার নাচলেন ফারিণ

মুঘল-ই-আজমের অনুপ্রেরণায় ‌‘আনারকলি’, প্রথমবার নাচলেন ফারিণ

উত্তরণবার্তা ডেস্ক : বলিউডের বিখ্যাত সিনেমা ‘মুঘল-ই-আজম’। ষাটের দশকে মুক্তি পাওয়া এ ছবিতে অভিনয় করেছেন দীলিপ কুমার ও মধুবালা। মূলত মুঘল শাহজাদা সেলিমের সঙ্গে মহলের নর্তকী আনারকলির প্রেমকাহিনি অবলম্বনে এটি নির্মিত। পরিচালনা করেছেন কে আসিফ। এবার এই ছবির অনুপ্রেরণায় ঢাকাই নির্মাতা ইমরাউল রাফাত বানালেন নাটক। নাম ‘আনারকলি’। আর এতে প্রথমবারের মতো ধুম-ধারাক্কা গানে নেচেছেন তাসনিয়া ফারিণ।

জানা যায়, নাটকটির নাম ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন তৌসিফ মাহবুব। এরইমধ্যে নাটকটির প্রোমো ও ‌‘লোকাল বয়’ শিরোনামের একটি গান উন্মুক্ত হয়েছে ইউটিউবে। প্রশংসায় ভাসছেন অভিনয়শিল্পীরা, বিশেষ করে ফারিণ। কারণ, এবারই প্রথমবার ভক্তরা তাঁকে পেয়েছেন ড্যান্স ফ্লোরে! এফএ প্রীতমের সংগীতায়োজনে লোকাল বয় গানটি গেয়েছেন ‘নয়া দামান’খ্যাত তোশিবা।

ইনডিপেনডেন্ট ডিজিটালকে নির্মাতা ইমরাউল রাফাত বললেন, ‘নাটকটি মূলত মুঘল-ই-আজম সিনেমার অনুপ্রেরণায় নির্মিত। মূল গল্পটি ঠিক রেখে এ সময়ের উপযোগী করে এটি বানিয়েছি। এতে দর্শকরা একটি সিনেম্যাটিক ফিল পাবে।’

ফারিণ-তৌসিফ ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন তারিক আনাম খান, শাহবাজ সানি, জাভেদ গাজী ও শোয়েব মনির। গল্প ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রাফাত নিজেই।

ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে নাটকটি। তবে দর্শকরা এটি দেখতে পাবেন একটু আগেভাগেই! আগামীকাল সোমবার বিকেল ৩টায় এটি উন্মুক্ত হচ্ছে একান্ন মিডিয়ার ইউটিউব চ্যানেলে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK