বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২৩:২৬

মেসি-সুয়ারেসকে ছাড়াই হংকংয়ে জিতল মিয়ামি

মেসি-সুয়ারেসকে ছাড়াই হংকংয়ে জিতল মিয়ামি

উত্তরণবার্তা ডেস্ক : প্রাক মৌসুম প্রস্তুতির এশিয়া সফরে সৌদি আরবে দুই ম্যাচেই হারের তেতো স্বাদ পেয়েছিল ইন্টার মিয়ামি। লিওনেল মেসির গোল ও অ্যাসিস্টের পরও যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাবটি হারাতে পারেনি আল হিলালকে। আল নাসরের বিপক্ষে পরের ম্যাচে অবশ্য শেষ দিকে কিছুটা সময় খেলেছিলেন আর্জেন্টাইন খুদে জাদুকর। ওই ম্যাচে মেসি মাঠে নামার আগেই ছয় গোল হজম করেছিল মিয়ামি।
 
এশিয়া সফরের শেষ ম্যাচে আজ ডেভিড বেকহামের দল মুখোমুখি হয়েছিল হংকং একাদশের। হংকং স্টেডিয়ামের অনুষ্ঠিত এই ম্যাচে স্থানীয় দলটিকে ৪-১ গোলে হারিয়েছে মেজর লিগ সকারের ক্লাবটি। এই ম্যাচে অবশ্য মাঠেই নামেননি আর্জেন্টাইন তারকা। লিওনেল মেসি এবং লুই সুয়ারেসকে বসিয়ে একাদশ গড়ে মিয়ামি কোচ।
 
মাঝ বিরতির খানিকটা আগে রবার্ট টেলরের গোলে এগিয়ে যায় যুক্তরাষ্ট্রের ক্লাবটি। তিন মিনিটের মধ্যে সমতা ফেরায় হংকং! তবে বিরতির পর দুই মিনিটের ব্যবধানে ২ গোল করে মিয়ামি। ৫০ মিনিটে লসন কনওয়ে সান্ডারল্যান্ড স্কোর ২-১ করার পর ৫৬ মিনিট ব্যবধান ৩-১ করেন লিওনার্দো ক্যামপানা। এরপর ৮৫ মিনিটে লক্ষ্যভেদ করে ব্যবধান আরো বাড়িয়েছেন রায়ান সেইলর।
 
সাত-সাতজন খেলোয়াড় বদল হলেও মেসি ও সুয়ারেসকে বদলি হিসেবেও মাঠে নামায়নি মিয়ামি। অথচ মেসির আগের দিন মেসির অনুশীলন দেখতেই হাজারো সমর্থকের ঢল নেমেছিল হংকং স্টেডিয়ামে। তাদের পয়সাটা একদমই উসুল হলো না মেসি ম্যাচটা না খেলায়! অবশ্য চোটের জন্য এই ম্যাচে মেসির খেলা নিয়ে শঙ্কা ছিলই। সে আশঙ্কা সত্যিও হলো। ইএসপিএন
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK