রবিবার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:৩৬
ব্রেকিং নিউজ

শৈত্যপ্রবাহ অব্যাহত থাকার সঙ্গে ৪ বিভাগে বৃষ্টির পূর্বাভাস

শৈত্যপ্রবাহ অব্যাহত থাকার সঙ্গে ৪ বিভাগে বৃষ্টির পূর্বাভাস

উত্তরণবার্তা ডেস্ক : আবহাওয়া অফিস জানিয়েছে, কিশোরগঞ্জ ও নওগাঁ জেলাসহ রংপুর বিভাগের ওপর দিয়ে যে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে তা আরও কয়েকদিন অব্যাহত থাকতে পারে। সেই সঙ্গে চার বিভাগে বৃষ্টি হতে পারে এবং বাড়তে পারে রাত-দিনে ঠাণ্ডা। আজ বৃহস্পতিবার সকালে আবহাওয়ার পূর্বাভাসের খবরে এ তথ্য জানানো হয়।

বলা হয়, সারাদেশে দিনের তাপমাত্রা প্রায়ই অপরিবর্তিত থাকতে পারে। দেশের উত্তর-উত্তর পূর্ব দিকে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং অন্যত্র তা অপরিবর্তিত থাকতে পারে। এছাড়া দেশের কোথাও কোথাও দিনে ঠাণ্ডা পরিস্থিতি বিরাজ করতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়েছে, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ঢাকা ও চট্রগ্রাম বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তাছাড়া মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চল পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।
উত্তরণবার্তা/এআর  


 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ