শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৫১

জাতীর পিতার সমাধিতে বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর শ্রদ্ধা

জাতীর পিতার সমাধিতে বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর শ্রদ্ধা

উত্তরণবার্তা প্রতিবেদক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান শ্রদ্ধা নিবেদন করেছেন। বুধবার সকাল ১০টার দিকে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
 
পরে তিনি বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে গভীর সম্মান প্রদর্শন করেন। পবিত্র ফাতেহা পাঠ করে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৭৫-এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন। এ সময় প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য। শ্রদ্ধা নিবেদন শেষে মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিসৌধের বিশ্রামাগারে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন তিনি।
 
এসময় বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ, বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধূরী, রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের প্রকল্প পরিচালক ড. শওকত আকবর, পারমানবিক নিরাপত্তা ও ভৌত সুরক্ষা সেলের প্রধান সমন্বয়ক ব্রিগেডিয়ার জেনারেল ইরফানুল হকসহ  মন্ত্রণালয়, অধিদপ্তরের পদস্থ কর্মকর্তা, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK