রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৩:৫২
ব্রেকিং নিউজ

রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তর করতে রেলপথ মন্ত্রীর অঙ্গীকার

রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তর করতে রেলপথ মন্ত্রীর অঙ্গীকার

উত্তরণবার্তা প্রতিবেদক : রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলওয়ের যে অভ‚তপূর্ব উন্নয়ন করেছেন এই উন্নয়নকে সামনের দিকে আরো সম্প্রসারণ করে আমরা সবাই মিলে রেলকে একটা লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করবো। 
 
তিনি আজ রেলপথ মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রথম কর্মদিবসে রেলপথ মন্ত্রণালয় এবং বাংলাদেশ রেলওয়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। মন্ত্রী বলেন, নাশকতা ও সন্ত্রাসী কর্মকান্ডের মধ্যমে রেলে আগুন দিয়ে প্রাণহানির ঘটনা ঘটছে, সামনে আমাদের বড় চ্যালেঞ্জ হলো রেলের নিরাপত্তা জোরদার করে এই এসব ঘটনা দূর করে রেলকে নিরাপদ পরিবহনে পরিণত করা।
 
তিনি বলেন, রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে হলে রেলের দুর্নীতির মূল উৎপাদন করতে হবে, এছাড়া রেলের উন্নয়ন সম্ভব নয়। রেলের দখলকৃত জমি উদ্ধার এবং টিকিটের কালোবাজারি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। রেলকে আরো এগিয়ে নিতে রেলের কর্মকর্তা কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করেন। এরপর মন্ত্রী সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং সকল মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ