শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২২:৩৩
ব্রেকিং নিউজ

সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা মঞ্চে শেখ হাসিনা

সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা মঞ্চে শেখ হাসিনা

উত্তরণবার্তা প্রতিবেদক : স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত আওয়ামী লীগের সমাবেশে দলে দলে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। বুধবার দুপুর আড়াইটার দিকে দলের নেতাকর্মীদের উপস্থিতিতে জনসভা শুরু হয়। গত ৭ জানুয়ারির জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের জয়ের পর এটিই আওয়ামী লীগের প্রথম জনসভা।
 
সরেজমিন দেখা যায়, রাজধানী ঢাকার প্রতিটি ওয়ার্ড, থানা থেকে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের সামনে জড়ো হচ্ছেন। এ সময় নেতাকর্মীদের হাতে বিভিন্ন ধরনের লেখা দিয়ে প্লেকার্ড, ব্যানার ও পোস্টার দেখা যায়। সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকাল ৪টার দিকে সমাবেশে উপস্থিত হন তিনি। 
 
জনসভার চলাকালে নিরাপত্তা রক্ষার্থে সোহরাওয়ার্দী উদ্যান ও সংলগ্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ গতকাল এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, জনসভা উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকায় অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের যাওয়া আসা শেষ না হওয়া পর্যন্ত কিছু রাস্তা বন্ধ বা ডাইভারশন দেওয়া হবে।
 
সম্ভাব্য ডাইভারশন পয়েন্টগুলো হচ্ছে- কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, মৎস্য ভবন ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং ও ভিসি বাংলো ক্রসিং।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK