শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২২:০৪
ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চতুর্থবারের মতো নির্বাচিত সংসদ সদস্য ইকবালুর রহিমের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চতুর্থবারের মতো নির্বাচিত সংসদ সদস্য ইকবালুর রহিমের শ্রদ্ধা

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন দিনাজপুর-৩ আসনে চতুর্থবারের মতো নির্বাচিত সংসদ সদস্য এম ইকবালুর রহিম। আজ মঙ্গলবার দুপুর দেড়টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এসময় তার সাথে দিনাজপুর শহর এবং সদর উপজেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত থেকে তারাও শ্রদ্ধা নিবেদনে অংশগ্রহণ করেছেন। 
 
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি উপস্থিত নেতাকর্মী ও সুধীজনের উদ্দেশ্যে দেয়া এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দিনাজপুরের মানুষ তাকে ভোট দিয়ে চতুর্থবারের মতো জাতীয় সংসদ সদস্য নির্বাচিত করে যে ভালবাসা প্রদর্শন করেছেন, তাই  সদর আসনে এলাকবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আল্লাহ যদি সহায় হয় তাহলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখে এই শহরকে তিনি একটি মডেল শহর হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন। 
 
এরপর আজ বেলা আড়াইটায় তিনি সদর উপজেলার জালালপুর গ্রামে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সাবেক সংসদ সদস্য এম. আব্দুর রহিম এডভোকেটের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা শেষে বঙ্গবন্ধু ও তাঁর শহিদ পরিবারসহ মরহুম জননেতা এম. আব্দুর রহিম এডভোকেটের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।
 
এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এস এম শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK