বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২২:৫১

বাগেরহাট-৪ আসনে বদিউজ্জামান সোহাগ বিজয়ী

বাগেরহাট-৪ আসনে বদিউজ্জামান সোহাগ বিজয়ী

উত্তরণবার্তা প্রতিবেদক : বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ বিজয়ী হয়েছেন। রোববার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোরেলগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং শরণখোলার চারটি ইউনিয়ন মিলিয়ে দুই উপজেলার ২০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৪৩টি ভোটকেন্দ্রের সবটিতেই নৌকার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

দুই উপজেলার কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, সংসদীয় আসনের দুটি উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৩ হাজার ৩১৪ জন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত এইচএম বদিউজ্জামান সোহাগ ১ লাখ ৯৯ হাজার ৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভোট বর্জনকারী আওয়ামী লীগ নেতা স্বতন্ত্র প্রার্থী মো. জামিল হোসাইন পেয়েছেন ৫ হাজার ৩৭৬ ভোট।

অপর প্রার্থীদের মধ্যে জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রি পেয়েছেনে ২ হাজার ১৬৭ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মাওলানা লোকমান সাইফী ১ হাজার ৬১১ ভোট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মুহাম্মদ বদরুজ্জাামান ৯৯২ ভোট, তৃণমূল বিএনপির লুৎফর নাহার রিক্তা ৬০৭ ভোট ও বাংলাদেশ ন্যাশনাল মুভমেন্টের (বিএনএম) রেজাউল ইসলাম রাজু পেয়েছেনে ৬৩৬ ভোট।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK