সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:১০
ব্রেকিং নিউজ

কুমিল্লায় ভোরবেলায় কেন্দ্রে পৌঁছল ব্যালট পেপার

কুমিল্লায় ভোরবেলায় কেন্দ্রে পৌঁছল ব্যালট পেপার

উত্তরণবার্তা প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কুমিল্লার ১ হাজার ৪৩৫টি কেন্দ্রে ভোরবেলায় পাঠানো হলো ব্যালট। ভোর রাত ৪টা থেকে উপজেলা সদর থেকে এসব ব্যালট পেপার কেন্দ্রগুলোয় পাঠানো হয়।

কুমিল্লা জিলা স্কুল অডিটোরিয়াম থেকে ভোরবেলায় সদর উপজেলার ১৫২টি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে ব্যালট বিতরণ শুরু করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান। এসময় নির্বাচনী পর্যবেক্ষকরা উপস্থিত ছিলেন। পরে ব্যালট পেপার সঙ্গে নিয়ে নিজ নিজ দায়িত্বপ্রাপ্ত  এলাকার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্টাইকিং ফোর্সের সদস্যরা কেন্দ্রে রওনা হন।

প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে রিটার্নিং কর্মকর্তা খন্দকার মু. মুশফিকুর বলেন, ‘কেন্দ্রের সর্বোচ্চ নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী সচেষ্ট রয়েছে।  যেকোনো প্রতিকূলতা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মোকাবিলা করবেন। ভোটাররা যেন সুষ্ঠুভাবে ভোট দিতে আসতে পারেন সেজন্য সকল ব্যবস্থা নেওয়া হয়েছে। সকলের সহযোগিতায় একটি সুষ্ঠু সুন্দর ভোট অনুষ্ঠিত হবে।’

এবারে নির্বাচনে নিরাপত্তার বিবেচনায় ভোরবেলায় কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার পাঠানো সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত মোতাবেক ভোররাত থেকে কুমিল্লার প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তার সঙ্গে ব্যালট পাঠানো হয়।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ