শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১০:১৪
ব্রেকিং নিউজ

টাঙ্গাইলের মধুপুর-ধনবাড়ীতে নৌকার জমজমাট নির্বাচনী প্রচারনা

টাঙ্গাইলের মধুপুর-ধনবাড়ীতে নৌকার জমজমাট নির্বাচনী প্রচারনা

উত্তরণবার্তা প্রতিবেদক : টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ি) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড. আব্দুর রাজ্জাকের পক্ষে চলছে শেষ মুর্হুতের নির্বাচনী প্রচার-প্রচারনা। ভোট প্রার্থনার পাশাপাশি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে স্বতস্ফুর্তভাবে চলছে নির্বাচনী উঠান বৈঠক ও পথসভা। চায়ের দোকান থেকে শুরু করে হাট বাজারে জনসংযোগ করে যাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। মধুপুর-ধনবাড়ির  গ্রামে- গ্রামে, পাড়া-মহল্লায় চলছে উঠান বৈঠক। বাজারে বাজারে চলছে পথসভা। 
 
পিরোজপুর বাজার, কুড়াগাছা বাজার, চাপাইদ, মালিবাজার, মমিনপুর, পীরগাছা, ধরাটি, আঙ্গারিয়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় চলছে উঠান বৈঠক। উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির নেতৃত্বে প্রতিটি ইউনিয়ন, পৌরসভাসহ বিভিন্ন পাড়া ও গ্রামে নৌকা প্রতীকের নির্বাচনী সভা অব্যাহত রয়েছে। 
 
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এডভোকেট ইয়াকুব আলী, সহ-সভাপতি আব্দুল গফুর মন্টু, বাপ্পু সিদ্দিকী, পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, হেলাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির, যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার আলমগীর হোসেন শিমুল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছসহ দলের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা উপস্থিত থেকে নিয়মিতভাবে পথসভা ও উঠান বৈঠক করে যাচ্ছেন।
 
আসন্ন নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন টানা চার বারের নির্বাচিত সংসদ সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। আওয়ামী লীগের দূর্গ হিসেবে পরিচিত এ আসনে তিনি এ নিয়ে পঞ্চম বারের মতো দলীয় টিকেট পেয়েছেন। এর আগে খাদ্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী ছিলেন ড. আব্দুর রাজ্জাক। বিগত জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের পর তিনি কৃষি মন্ত্রনালয়ের দ্বায়িত্ব পেয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। 
 
ড. আব্দুর রাজ্জাক বলেন, দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। পদ্মা সেতু, বঙ্গবন্ধু সেতুর পর যমুনায় রেল সেতু নির্মিত হচ্ছে। এবার সরকারের কাজ হবে কর্মসংস্থান। সরকার সারের দাম কমিয়েছে। কৃষকদের প্রনোদনা দিচ্ছে। দেশে উৎপাদন বেড়েছে। দেশে এখন আর মঙ্গা নেই। আমরা খাদ্য স্বয়ংসম্পূর্ণ। 
 
তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহŸান জানান তিনি। 
মধুপুর উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ইয়াকুব আলী বলেন, মধুপুরে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃত্বে উপজেলা থেকে শুরু করে গ্রাম ও পাড়া মহল্লায় নৌকার নির্বাচনী প্রচারনায় দলীয় নেতাকর্মীরা রাত-দিন কাজ করে যাচ্ছে।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ