বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৯:৫৮
ব্রেকিং নিউজ

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি–জামায়াত লিফলেট বিতরণ করছে : সেতুমন্ত্রী

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি–জামায়াত লিফলেট বিতরণ করছে  :  সেতুমন্ত্রী

উত্তরণবার্তা  প্রতিবেদক : আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি–জামায়াত এখন লিফলেট বিতরণ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আজ বুধবার এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি–জামায়াত এখন লিফলেট বিতরণ করছে। হরতাল বা অবরোধের মতো কর্মসূচিতে তারা ব্যর্থ। জনগণ হরতাল মেনে নেয়নি বলেই ধ্বংসাত্বক অবস্থা থেকে সরে এসেছে।

এ সময় আগামী ৪ জানুয়ারি পর্যন্ত বিএনপি লিফলেট বিতরণের ঘোষণা দিলেও তারা যে কোনো সময় ধ্বংসাত্বক কাজ করতে পারে বলে মন্তব্য করেন কাদের। তিনি বলেন, তাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, নির্বাচনে ১১টি দেশের ৮০ জন পর্যবেক্ষক আসবেন। বিভিন্ন দেশের ৫০ জন সাংবাদিক নির্বাচন কাভার করতে আসবেন। এছাড়া ইউরোপীয় ইউনিয়ন, কমনওয়েলথভুক্ত দেশের পর্যবেক্ষকরাও আছেন নির্বাচন পর্যবেক্ষণে।

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচন কমিশনকে স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে যতটা কাজ করতে দেওয়া হবে নির্বাচন ততটাই দেশে–বিদেশে গ্রহণযোগ্য হবে। সেই লক্ষ্যেই কাজ করছে নির্বাচন কমিশন। এরই মধ্যে বিভিন্ন জেলার ডিসি, এসপিসহ বিভিন্ন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ