শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৪৮
ব্রেকিং নিউজ

নির্বাচনকে কেন্দ্র করে নাশকতার কোন আশঙ্কা নেই : আইজিপি

নির্বাচনকে কেন্দ্র করে নাশকতার কোন আশঙ্কা নেই : আইজিপি

উত্তরণবার্তা প্রতিবেদক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে নাশকতার কোন আশঙ্কা নেই। আজ মঙ্গলবার বিকেলে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে খুলনা বিভাগের ১০জেলার পুলিশ সুপারদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
 
আইজিপি বলেন, নির্বাচন উপলক্ষে বাংলাদেশ পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। কারো কাছে কোন নাশকতার তথ্য থাকলে পুলিশকে জানাতে পারেন। নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন ধরনের অপতৎপরতা চালালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যদি কেউ আমাদের নাশকতাকারীদের তথ্য দেন, তাদের পরিচয় গোপন করে ২০ হাজার টাকা থেকে লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।
 
দেশবাসীকে নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদানের আহ্বান জানিয়ে আইজিপি বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ‘নির্বাচনের আগে ও পরে পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন। পুলিশ আপনাদের পাশে রয়েছে। ঝুঁকিপুর্ণ এলাকাগুলোতে টহল জোরদার করা হয়েছে বলে আইজিপি উল্লেখ করেন।
 
এসময় উপস্থিত ছিলেন- পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি (উপ-পুলিশ মহাপরিদর্শক) মঈনুল হক, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদ্দারসহ খুলনা বিভাগের পুলিশের উর্ধত্মন কর্মকর্তাগণ।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ