বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:১২
ব্রেকিং নিউজ

বিএনপির আন্দোলন রাষ্ট্রদ্রোহিতার শামিল : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির আন্দোলন রাষ্ট্রদ্রোহিতার শামিল  :  স্বরাষ্ট্রমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচন বানচালের জন্য বিএনপির চলমান আন্দোলন রাষ্ট্রোদ্রোহিতার শামিল বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। সচিবালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এই কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নামক একটি রাজনৈতিক দল শুরু থেকেই নির্বাচন না হওয়ার প্রচারণা চালালেও মানুষ তাদের এসব বিষয় নিয়ে মাথা ঘামাচ্ছেন না। এখন তাদের সাথে অন্য দলও যুক্ত হয়েছে।

এসময় নিএনপির এসব কাজ রাষ্ট্রদ্রোহিতার সামিল বলে উল্লেখ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। বলেন, নির্বাচন কমিশন থেকে নির্দেশনার পরও বিএনপি নির্বাচনের বিপরীতে প্রচারণা চালাচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, এখন পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী ধৈর্য্য সহকারে এসব দেখছেন।  কিন্তু বিএনপি যদি মাত্রা ছাড়িয়ে যায়, তখন নির্বাচন কমিশন আরও কঠোর নির্দেশনা দিবে। আইনশৃঙ্খলা বাহিনীও তখন আরও কঠোর হবে।

বর্তমানে কারা বিরোধী দল এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে না থাকলেও অপজিশন ঠিকই আছে। বিএনপি গত ১৫ বছর ধরে রাজনীতিতে নেইই, তাই তারা অপজিশনেও নেই। অপজিশন দল ছিল জাতীয় পার্টি, এখনও তাই হবে। আসন্ন নির্বাচনে ভোট দেয়ার জন্য মানুষ মুখিয়ে আছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ৭ জানুয়ারির নির্বাচন ঘিরে সহিংসতা হওয়ার কোনো তথ্য গোয়েন্দা বাহিনীর কাছে নাই। আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে আছে।
উত্তরণবার্তা/এআর


 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ