বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৭:২৮
ব্রেকিং নিউজ

ভোটের দিন দলীয় নেতা-কর্মীরাই ভোটের সুযোগ করে দেবে : মতিয়া চৌধুরী

ভোটের দিন দলীয় নেতা-কর্মীরাই ভোটের সুযোগ করে দেবে :  মতিয়া চৌধুরী

উত্তরণবার্তা প্রতিবেদক : ভোটের দিন আমাদের দলীয় নেতা-কর্মীরাই একাট্টা হয়ে জনগণের ভোটের সুযোগ করে দিবে, এটা আমি জোড় দিয়ে বলতে পারি। যারা এখন সুযোগের অভাবে মারামারি করতে পারতেছে না সেসব বিরোধীপক্ষ নানা কথা ছড়াচ্ছেন। বলেছেন সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। তিনি ২৯ ডিসেম্বর শুক্রবার রাতে তার নির্বাচনি এলাকা নকলা উপজেলার গণপদ্দি ইউনিয়নের খারজান হাইস্কুল মাঠে এক নির্বাচনি জনসভা করেন। এসময় নির্বাচনের দিন ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত হবে কিনা উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অনেকেই বলেন- ‘কাছে আছি, পাশে আছি।’ কিন্তু শেখ হাসিনার মত কাছে কেউ থাকে না, পাশেও কেউ থাকেনা। একটা ছবি তোলাও শেষ তার যাওয়াও শেষ, এটাই আমরা এদেশে দেখছি। কিন্তু শেখ হাসিনা ছবির জন্য কান্দে না, মানুষের জন্য কান্দে। তার স্লোগানই হচ্ছে- কাছে আছি, পাশে আছি।

গণপদ্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান আবুলের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা মনির হোসেনের সঞ্চালনায় ওই নির্বাচনী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, আওয়ামী লীগ নেতা ও নকলা উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার প্রমুখ।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ