রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৩:৫১
ব্রেকিং নিউজ

প্রথম ম্যাচেই আবাহনীর হোঁচট, মোহামেডান ও পুলিশের জয়

প্রথম ম্যাচেই আবাহনীর হোঁচট, মোহামেডান ও পুলিশের জয়

উত্তরণবার্তা ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে আবাহনী লিমিটেড। রহমতগঞ্জের সঙ্গে করেছে ১-১ গোলে ড্র। তবে জয় দিয়ে লিগ শুরু করেছে মোহামেডান ও বাংলাদেশ পুলিশ এফসি। ফর্টিস এফসির বিপক্ষে সাদা-কালোদের জয় ২-১ গোলে এবং চট্টগ্রাম আবাহনীকে ২-০ গোলে হারিয়েছে পুলিশ।
 
জোড়া গোল করেছেন ইদিস ইবারগুয়েন। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শুক্রবার আবাহনীর সঙ্গে সমানে সমান লড়াই করেছে রহমতগঞ্জ। তবে শুরুতে এগিয়ে গিয়েছিল আবাহনীই। ২১ মিনিটে দলকে এগিয়ে নেন জোনাথন ফার্নান্দেস।
 
সতীর্থের থ্রু পাস অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নেন জোনাথন। এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের শট রহমতগঞ্জ গোলরক্ষক মোহাম্মদ নাঈম প্রথম দফায় ফেরালেও আটকাতে পারেননি ফিরতি শট। বল জড়িয়ে যায় জালে।
তবে ব্যবধান ধরে রাখতে পারেনি আবাহনী। ৬৭ মিনিটে সমতার স্বস্তি ফেরে রহমতগঞ্জ শিবিরে। ফ্রিকিকের পর বক্সের ভেতর জটলার মধ্য থেকে লক্ষ্যভেদ করেন ঘানার ফরোয়ার্ড আর্নেস্ট বোয়াটেং। দিনের অন্য ম্যাচে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে তেরো মিনিটের মাথায় এগিয়ে যায় মোহামেডান। মোজাফ্ফর মোজাফ্ফরভের ফ্রিকিকে অনেকটা লাফিয়ে উঠে হেডে লক্ষ্যভেদ করেন শাহরিয়ার ইমন। 
 
৪৩ মিনিটে নিজেদের ভুলে গোল হজম করে বসে মোহামেডান। মোজাফ্ফরভের ব্যাক পাস সতীর্থের কাছে পৌঁছানোর আগেই নিয়ন্ত্রণে নিয়ে আরমান ফয়সাল আকাশ দ্রুত থ্রু পাস বাড়ান বক্সে। গোলরক্ষককে একা পেয়ে অনায়াসে বাকি কাজটুকু সারেন গাম্বিয়ার ফরোয়ার্ড ওমর সার। ম্যাচ যখন ড্রয়ের পথে এগোচ্ছিল, তখনই মোহামেডানের ত্রাতা হয়ে আসেন টনি এমানুয়েল। দ্বিতীয়ার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে মেহেদি হাসানের লম্বা থ্রো ইনে ব্যাক হেডে বল জালে পাঠান ভিয়েতনামের এই ডিফেন্ডার। তাতে স্বস্তির জয় নিশ্চিত হয় মোহামেডানের।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK