সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৭:২৫

আওয়ামী লীগের বিজয় দিবসের শোভাযাত্রা আজ

আওয়ামী লীগের বিজয় দিবসের শোভাযাত্রা আজ

উত্তরণবার্তা প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে আজ মঙ্গলবার শোভাযাত্রা করবে আওয়ামী লীগ। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে ধানমন্ডি ৩২ নম্বর পর্যন্ত এই বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার বেলা আড়াইটায় বিজয় শোভাযাত্রার উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, একই সঙ্গে কেন্দ্রীয় কর্মসূচির সাথে সামঞ্জস্য রেখে মঙ্গলবার সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের উদ্যোগে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সারাদেশে বিজয় শোভাযাত্রা কর্মসূচি পালনের জন্য আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের শোভাযাত্রা (১৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হওয়ায় কথা থাকলেও বাংলাদেশের অকৃত্রিম বন্ধু কুয়েতের আমির শেখ নাওয়াফ আল-আহমাদ আল-জাবের আল-সাবাহ’র মৃত্যুর কারণে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষিত হওয়ায় কর্মসূচি একদিন পিছিয়ে ১৯ ডিসেম্বর করা হয়েছে।এদিকে, বিজয় শোভাযাত্রা করতে ১৯ শর্তে অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ