মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০০:৩৪

এবার চলন্ত ট্রেনে আগুন দিলো পাকিস্তানের প্রেতাত্না আগুনসন্ত্রাসী বিএনপি জামাত

এবার চলন্ত ট্রেনে আগুন দিলো পাকিস্তানের প্রেতাত্না আগুনসন্ত্রাসী বিএনপি জামাত

উত্তরণবার্তা প্রতিবেদক : গাজীপুরে রেল লাইন কেটে দুর্ঘটনা ঘটানোর রেশ কাটতে না কাটতেই এবার জয়পুরহাটে চলন্ত ট্রেনে আগুন দিলো স্বাধীনতা বিরোধী অপশক্তি পাকিস্তানের প্রেতআত্না আলবদর আলসামছ রাজাকার বিএনপি জামাত । শুক্রবার মধ্য রাতে উত্তরা এক্সপ্রেস মেইলের একটি বগিতে আগুন ধরিয়ে দেয় আগুনসন্ত্রাসীরা। আগুনে ট্রেনের একটি বগির কয়েকটি সিট পুড়ে যায়।

সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন  বলেন, রাজশাহী থেকে পার্বতীপুর যাচ্ছিলো উত্তরা এক্সপ্রেস মেইল। জামালগঞ্জ স্টেশন থেকে আগুন দেয় নাশকতাকারীরা।  পেছনের বগিতে আগুন নিয়ে ট্রেনটি পৌঁছয় জয়পুরহাট স্টেশনে। জয়পুরহাট স্টেশনে পৌঁছানো মাত্র বগিতে আগুন দেখে চিৎকার করতে থাকেন প্লাটফর্মে থাকা যাত্রীরা।

যাত্রী ও রেলের কর্মচারীদের তৎপরতায় আগুন নিভিয়ে ফেলা হয়। কোনো হতাহতের খবর তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। ওই পুলিশ কর্মকর্তা বলেন, ধারণা করা হচ্ছে, জয়পুরহাটের উদ্দেশে জামালগঞ্জ স্টেশন ছাড়ার আগ মুহূর্তে কোনো এক সময়ে ট্রেনের বগিতে আগুন দেয় নাশকারীরা। ওসি মুক্তার হোসেন বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্তের পর বিস্তারিত জানাতে পারবো।

লাইন কেটে ফেলায় বুধবার ভোরে গাজীপুরের ভাওয়াল রেলস্টেশনের কাছে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ৭টি বগি লাইনচ্যুত হয়। এতে একজন নিহত ও আহত হন আরো কয়েকজন। গাজীপুরে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার পেছনে অবরোধকারীদের নাশকতা রয়েছে বলে মনে করছে বাংলাদেশ রেলওয়ে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ