মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০২:৫১
ব্রেকিং নিউজ

চুয়াডাঙ্গায় মহান বিজয় দিবস উদযাপিত

চুয়াডাঙ্গায় মহান বিজয় দিবস উদযাপিত

উত্তরণবার্তা প্রতিবেদক : জেলায়  আজ  মহান বিজয় দিবস গভীর শ্রদ্ধাভরে উদযাপন করা হচ্ছে।ভোর ৬টায় শহীদ হাসান চত্বরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। এরপর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জেয়ার্দ্দার ছেলুন।

এসময় জেলা প্রশাসক ড.কিসিঞ্জার চাকমা, পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট ইউনিটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা পুষ্পস্তবক অর্পণ করেন।

এর আগে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় জাতীয় পতাকা উত্তোলন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সাংগনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।

সকাল সাড়ে ৮টায় পুরাতন স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন,কবুতর অবমুক্ত ও পাতাকা উত্তোলন ও বিজয় দিবসের কুচকাওয়াজ পরিদর্শন করেন জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা ও পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান। এসময় স্টেডিয়ামে জেলা প্রশাসন, আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। বাসস
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ