সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৯:৪৫
ব্রেকিং নিউজ

চাঁদপুরে চার শতাধিক বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল জেলা পরিষদ

চাঁদপুরে চার শতাধিক বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা দিল জেলা পরিষদ

উত্তরণবার্তা প্রতিবেদক : জেলা পরিষদের আয়োজনে মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার কমান্ডার ও খেতাবপ্রাপ্ত ৪১৩ জন বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা দেয়া হয়েছে। বুধবার  সকালে চাঁদপুর জেলা পরিষদ প্রাঙ্গণে বর্ণাঢ্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার কমান্ডার ও খেতাবপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধাদের সম্মানসুচক ক্রেস্ট এবং সম্মানি প্রদান করা হয়।

শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বীরমুক্তিযোদ্ধা ও অতিথিরা।  এরপর আমন্ত্রিত বীরমুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয় জেলা পরিষদের পক্ষ থেকে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান এবং উদ্বোধক ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মহসীন পাঠান, ফরিদগঞ্জ উপজেলা কমান্ডার মো. সহিদউল্লাহ, কচুয়া উপজেলা ডেপুটি কমান্ডার জাবেদ মিয়া এবং সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম চিশতী।জেলা পরিষদের পক্ষ থেকে এসময় জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের হাতে চাদর, কম্বল ও নগদ অর্থ তুলে দেয়া হয়।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ