শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১২:৪৯

জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত পুলিশ : আইজিপি

জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত পুলিশ  :  আইজিপি

উত্তরণবার্তা প্রতিবেদক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পুলিশের সব ধরনের প্রস্তুতি রয়েছে। কেননা, দীর্ঘদিন ধরে পুলিশ এ দায়িত্ব পালন করে আসছে। ১২ ডিসেম্বর মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইন্সে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী সব দায়িত্ব যথাযথভাবে পালন করা হচ্ছে। অবৈধ অস্ত্রধারীদের গ্রেপ্তার করা হচ্ছে। আগামীতেও যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত রয়েছে পুলিশ। যে কোনো ধরনের নাশকতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে রয়েছে যথাযথ সামর্থ্য। দেশের মানুষের জন্য জীবন বাজি রেখে পুলিশ কাজ করতে বদ্ধ পরিকর। করোনার সময় যখন সবাই মানুষের পাশে যেতে ভয় পেত, সে সময় জীবন বাজি রেখে অসুস্থ রোগীদের জন্য কাজ করে গেছে পুলিশ।

পুলিশ প্রধান বলেন, সাধারণ মানুষের জন্য পুলিশের ব্লাড ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ পর্যন্ত ৭০ হাজার ব্যাগ রক্ত সংগ্রহ করেছে পুলিশের ব্লাড ব্যাংক। বিপন্ন মানুষের সেবা নিয়ে আমরা গর্বিত হতে চাই। সেভাবেই কাজ করে যাচ্ছে পুলিশের প্রতিটি সদস্য। পুলিশ কোন কাজ করে রাষ্ট্র ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিন্তে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে, যা আগামীতে অব্যাহত থাকবে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK