সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:৩২

রোকেয়া দিবসে বরগুনায় ১০ সফল নারীকে জয়িতা সংবর্ধনা

রোকেয়া দিবসে বরগুনায় ১০ সফল নারীকে জয়িতা সংবর্ধনা

উত্তরণবার্তা প্রতিবেদক  : ‘শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা, নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ’ এই প্রতিপাদ্য নিয়ে রোকেয়া দিবস উপলক্ষে বরগুনায় জয়িতাদের সংবর্ধনা দেয়া হয়েছে এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার বেলা ১১টায় বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সুবর্ণজয়ন্তী সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উপপরিচালক রূপ কুমার পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (ডিডিএলজি) মোঃ তানজিম,  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল ইসলাম হাওলাদার ও বরগুনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা, জেলা এনজিও ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মৃধা ও প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত রঞ্জন শীল।এরপর নারীদের বিভিন্ন বিষয়ে অবদানের জন্য সফল ১০ জন নারীকে “জয়িতা” সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম। বরগুনা জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এবং জাতীয় মহিলা সংস্থা’র আয়োজনে বরগুনায় দিবসটি পালিত হয়েছে।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ