শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৮:২৪
ব্রেকিং নিউজ

যারা নির্বাচন বানচালে নৃশংস রাজনীতি করতে পারে তাদের প্রতিহত করা হবে : ওবায়দুল কাদের

যারা নির্বাচন বানচালে নৃশংস রাজনীতি করতে পারে তাদের প্রতিহত করা হবে  :  ওবায়দুল কাদের

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন নৃশংস রাজনীতির দিকে এগোচ্ছে। এরা এখন গুপ্ত হামলা করে আরও ভয়াবহ হতে পারে বলে শঙ্কা প্রকাশ করেন তিনি। ৭ ডিসেম্বর বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে কাদের বলেন, যারা জোট ছিলেন এবং যারা ছিলেন না তাদের সাথে সুসম্পর্ক বজায় রেখে নির্বাচন অবাধ সুষ্ঠু করতে বৈঠক হচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ১৪ দলের পর জাতীয় পার্টির সাথেও বৈঠক হয়েছে, নির্বাচন কিভাবে সুষ্ঠু হয় সেটা নিয়ে। একইসাথে যারা নির্বাচন বানচালে নৃশংস রাজনীতি করতে পারে তাদের প্রতিহত করা হবে বলেও জানান কাদের। ওবায়দুল কাদের বলেন, নির্বাচন অর্থবহ করতে স্বতন্ত্র প্রার্থী শতভাগ ফেয়ার প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রতিযোগিতা করে জনগণের ভোটে এগিয়ে গেলে দলের গ্রহণ যোগ্যতা বাড়বে।

জাপার সাথে বৈঠকের বিষয়ে কাদের বলেন, গতকাল রাতে যে বৈঠক হয়েছে সেখানে জাতীয় পার্টির প্রত্যাশা নিজেদের জনপ্রিয়তায় নির্বাচন করবে। সেক্ষেত্রে নির্বাচন সুষ্ঠু হওয়ায় যারা বাধা সৃষ্টি করতে চায় তাদের একসাথে প্রতিহত করতেও আলোচনা হয়েছে। কাদের বলেন, স্বতন্ত্র নির্বাচন যারা করবে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের পক্ষ থেকে বাঁধা থাকবে না। জনগণের ভোটে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচিত হলে কারও কোনো আপত্তি নেই। নির্বাচনের পর বাংলাদেশের বিষয়ে যুক্তরাষ্ট্র একতরফা কোন সিদ্ধান্ত দিতে পারবে না বলেও মন্তব্য করবন ওবায়দুল কাদের।
উত্তরণবার্তা/এআর





 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ