বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৩:৫৯
ব্রেকিং নিউজ

৯৯৯ নম্বরে ধর্ষনের শিকার তরুণীর ফোন কলে অভিযুক্ত তরুণ গ্রেফতার

৯৯৯ নম্বরে ধর্ষনের শিকার তরুণীর ফোন কলে অভিযুক্ত তরুণ গ্রেফতার

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রেমিকের মায়ের সাথে পরিচিত হতে তার আমন্ত্রণে সিরাজগঞ্জ সদরের মিরপুর থেকে সতের বছর বয়সী এক তরুণী সিরাজগঞ্জের কাজিপুর থানাধীন মেঘাই নতুন বাজার এলাকায় প্রেমিকের বাড়িতে যায় ২২ নভেম্বর সকাল ১১টায়। গিয়ে দেখতে পায় বাসায় প্রেমিকের মা ছিল না। অপেক্ষা করতে করতে দুপুর একটার দিকে তাকে চা খেতে দেয়া হয়। চা খেয়ে তরুণী অচেতন হয়ে পড়ে। রাত সাড়ে দশটার দিকে চেতনা ফেরার পর তাকে ঘর থেকে বের করে দেয়া হয়। তরুণী ধারণা করছেন অচেতন করে তাকে যৌন নির্যাতন ও ধর্ষন করা হয়েছে ।
 
এমন তথ্য জানিয়ে ২২ নভেম্বর ২০২৩ বুধবার রাত সাড়ে এগারোটায় একজন তরুণী জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে আইনী প্রতিকার ও পুলিশী সহায়তার অনুরোধ জানান। কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল সোহাগ আকন। কনস্টেবল সোহাগ তাৎক্ষণিকভাবে কাজিপুর থানায় বিষয়টি দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানায়। পরবর্তীতে ৯৯৯ ডেসপাচার এসআই জহিরুল ইসলাম কলার এবং সংশ্লিষ্ট সবার সাথে যোগাযোগ করে পুলিশী তৎপরতার আপডেট নিতে থাকেন।
 
সংবাদ পেয়ে কাজিপুর থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত জিহাদ রেজা ইফাত (২২), পিতা- রেজাউল করিম, গ্রাম- মেঘাই, থানা- কাজিপুর, সিরাজগঞ্জ কে গ্রেফতার করে । এ সংক্রান্তে একটি মামলা রুজু করা হয়েছে।কাজিপুর থানা পুলিশ দলের নেতৃত্ব দেয়া এসআই সজীব হাসান ৯৯৯ কে এ বিষয়ে নিশ্চিত করেন।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK