সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:১৬
ব্রেকিং নিউজ

আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের কর্মী ও এদেশের সাধারণ মানুষ : প্রবাসী কল্যাণমন্ত্রী

আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের কর্মী ও এদেশের সাধারণ মানুষ : প্রবাসী কল্যাণমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলছেন, আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের কর্মী ও এদেশের সাধারণ মানুষ।
আজ শুক্রবার বিকেলে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় ইউনিয়ন ভবন মাঠে আয়োজিত যৌথ কর্মী সভায় এসব কথা বলেন।
এসময় মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন বাস্তবায়ন ও এদেশের মানুষের সার্বিক উন্নয়ন ও কল্যাণের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন যার ফলে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নের এ গতিধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশের মানুষ এখন উচ্ছ্বসিত, সর্বত্র নির্বাচনের আমেজ বিরাজ করছে। মন্ত্রী আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও সরকার গঠনের সুযোগ দিতে জনগণের প্রতি আহবান জানান।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল আলী, সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান, সিলেট জেলা পরিষদ সদস্য সুবাস দাস, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ। কর্মীসভায় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ