বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৭:০৮
ব্রেকিং নিউজ

জোটবদ্ধভাবে নির্বাচন করতে ইসিকে চিঠি আওয়ামী লীগের

জোটবদ্ধভাবে নির্বাচন করতে ইসিকে চিঠি আওয়ামী লীগের

উত্তরণবার্তা প্রতিবেদক : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ জোটবদ্ধ ও একক দুইভাবে নির্বাচন করবে এ তথ্য জানিয়ে নির্বাচন কমিশনকে আওয়ামী লীগ চিঠি দিয়েছে বলে জানিয়েছেন দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। শনিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন বিপ্লব বড়ুয়া।
 
এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, আমরা নির্বাচন কমিশনে চিঠি দিয়েছি। সেখানে আমরা বলেছি আওয়ামী লীগ জোটবদ্ধ ও একক দুইভাবে নির্বাচন করবে। কোন আসনে জোটবদ্ধ, কোন আসনে একক সেটা নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষদিন অর্থাৎ ১৭ ডিসেম্বর জানাব।
 
তিনি বলেন, মনোনয়ন বিক্রির প্রথম দুই ঘণ্টায় প্রায় সাড়ে তিনশ’ মনোনয়ন ফরম বিক্রি করা হয়েছে। এরমধ্যে গোপালগঞ্জ-৩ আসনে দলীয় সভানেত্রী শেখ হাসিনা ও নোয়াখালী-৫ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
 
তিনি বলেন, অনলাইনেও মনোনয়ন বিক্রি হচ্ছে। সেখানে কয়টি হয়েছে তা সন্ধ্যায় জানানো হবে। প্রাথমিকভাবে আগামী মঙ্গলবার পর্যন্ত মনোনয়ন ফরম কেনা ও বিক্রির সিদ্ধান্ত হলেও প্রয়োজনে সময় বাড়ানো হতে পারে। যদি সময় বাড়ানো হয় তাহলে জানানো হবে।এর আগে শনিবার সকাল ১১টায় দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। তিনি চলে যাওয়ার পর নেতাকর্মীদের জন্য উন্মুক্ত করে দিলে মনোনয়ন প্রত্যাশীদের ভিড় বাড়ে।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ