বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১২:৫০

আপনাদের খুঁজে বের করে দেশ থেকে বিতাড়িত করা হবে : শাজাহান খান

আপনাদের খুঁজে বের করে দেশ থেকে বিতাড়িত করা হবে  :  শাজাহান খান

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান বলেছেন, অবরোধের নামে  গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করে যদি বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানানোর চেষ্টা করেন, তাহলে আমরা তা হতে দেব না।  আমরা মাঠে নামলে পালাবার পথ খুঁজে পাবে না। আপনাদের বাড়ি বাড়ি গিয়ে দরকার হলে খুঁজে বের করে বাংলাদেশ থেকে বিতাড়িত করা হবে। এই বাংলাদেশ মুক্তিযোদ্ধাদের বাংলাদেশ।

এ দেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে দেওয়া হবে না। ১২ নভেম্বর রোববার দুপুরে মাদারীপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শাজাহান খান বলেন, অবরোধ মানে হলো বাস ট্রেন লঞ্চ বিমান সব চলাচল বন্ধ থাকবে। কিন্তু সারাদেশের সবখানেই বাস ট্রেন লঞ্চ ও বিমান চলাচল করছে। তার মানে বিএনপির এই অবরোধ জনগণ মানে না। জনগণ তাদের সঙ্গে নেই। এই দেশের মানুষ শেখ হাসিনাকে আবরও নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি হাফিজুর রহমান খান যাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাম তালুকদার, সাবেক সভাপতি মাহবুব হোসেন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মফিজুর রহমান হাওলাদারসহ অন্যরা।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ