শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৮:১৭

প্রধানমন্ত্রীর অপেক্ষায় খুলনা, নগরজুড়ে সাজসাজ রব

প্রধানমন্ত্রীর অপেক্ষায় খুলনা, নগরজুড়ে সাজসাজ রব

উত্তরণবার্তা প্রতিবেদক : বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন এবং আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে আজ খুলনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরজুড়ে সাজসাজ রব। অলিগলি থেকে শুরু করে প্রধান সড়কগুলো সেজেছে ব্যানার-ফেস্টুনে।

প্রধানমন্ত্রীর অপেক্ষায় খুলনা; নতুন সাজে সেজেছে পুরো নগরী। ব্যানার-ফেস্টুনে শুভেচ্ছাবাণী, প্রচার করা হচ্ছে বঙ্গবন্ধুকন্যার আগমনীবার্তা।নগরীর সার্কিট হাউস মাঠে জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। পদ্মাসেতুর রেলপথে চলছে ট্রেন, নিচে নৌকা; এমন আদলেই তৈরি করা হয়েছে মঞ্চ।

১০ লাখ লোকের সমাগম ঘটানোর প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। প্রিয় নেত্রীকে এক নজর দেখার অপেক্ষায় তৃণমূল নেতাকর্মীরাও। জনসভায় দেয়া ভাষণে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দিক-নির্দেশনা দেবেন দলীয় সভাপতি, মনে করছেন নেতারা।

মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেন, “অনেক ষড়যন্ত্রের পরও নিজস্ব টাকা দিয়ে জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু করেছেন। ২১টি জেলার সঙ্গে রাজধানীর সংযোগ করে দিয়েছেন।”

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আখতারুজ্জামান বাবু বলেন, “তফসিল ঘোষণার আগে এটি হবে ওনার শেষ মহাসমাবেশ।”
গুরুত্বপূর্ণ ২৪টি প্রকল্পের উদ্বোধন ও চারটির ভিত্তিপ্রস্তর স্থাপনও করবেন সরকার প্রধান।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মন্ডল বলেন, “১০টি মন্ত্রণালয়ের ২৪টি প্রকল্প উদ্বোধন এবং ৪টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হয়েছে। সেখান থেকে অনুমোদিত হলে এগুলো এখানে ভিত্তিপ্রস্তর স্থাপিত এবং উদ্বোধন করা হবে।”

সবশেষ ২০১৮ সালে খুলনার জনসভায় সর্বশেষ ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ