শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১২:৩৬
ব্রেকিং নিউজ

২৭ ঘণ্টায় সারা দেশে ১৩ যানবাহনে আগুন

২৭ ঘণ্টায় সারা দেশে ১৩ যানবাহনে আগুন

উত্তরণবার্তা  প্রতিবেদক : বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধে আজ বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত সারা দেশে ১৩টি যানবাহনে আগুন দেয়া হয়েছে। এর মধ্যে যাত্রীবাহী বাস পুড়েছে ৭টি, কাভার্ডভ্যান ৪টি, ট্রাক ২টি। ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে গণমাধ্যমে পাঠানো এক ক্ষুদেবার্তায় আজ বৃহস্পতিবার এসব তথ্য জানানো হয়েছে। ক্ষুদেবার্তায় বলা হয়েছে,  বুধবার (৮ নভেম্বর) সকাল ৬টা থেকে ৯ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত এই ২৭ ঘণ্টায় সারা দেশে ১৩টি আগুনের সংবাদ পাওয়া গেছে।

এর মধ্যে, ঢাকা সিটিতে (হাজারীবাগ, তাঁতীবাজার, কাকলি, মিরপুর, জিগাতলা) পাঁচটি, ঢাকা বিভাগে (গাজীপুর) তিনটি, চট্টগ্রাম বিভাগে (খাগড়াছড়ি) একটি, রাজশাহী বিভাগ (শিবগঞ্জ, বগুড়া) একটি, বরিশাল বিভাগে (গৌরনদী, বরগুনা) দুটি, চট্টগ্রাম বিভাগে (নোয়াখালী) একটি আগুনের ঘটনা ঘটে।

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে পুলিশ হামলার অভিযোগ করে ২৯ অক্টোবর সারা দেশে হরতাল ডাকে দলটি। পরে সেই হরতালে সমর্থন জানান জামায়াতে ইসলামী। একদিন বিরতি দিয়ে ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত টানা তিনদিন সর্বাত্মক অবরোধ ডাকে দল দুটি। পরে দ্বিতীয় দফায় ৫ থেকে ৬ নভেম্বর  এবং তৃতীয় দফায় ৮ থেকে ৯ নভেম্বর অবরোধের ডাক দেয় বিএনপি-জামায়াত।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK