শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:০২
ব্রেকিং নিউজ

টিসিবির পণ্য বিক্রি শুরু বৃহস্পতিবার

টিসিবির পণ্য বিক্রি শুরু বৃহস্পতিবার

উত্তরণবার্তা প্রতিবেদক :  সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) বৃহস্পতিবার থেকে পণ্য বিক্রি কার্যক্রম শুরু করবে। সারাদেশে এক কোটি কার্ডধারী নিম্ন আয়ের ক্রেতাদের মধ্যে ভুর্তকি দামে নভেম্বর মাসের পণ্য বিক্রি করা হবে। বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি রাজধানীর মালিবাগে এ বিক্রি কার্যক্রম উদ্বোধন করবেন। বুধবার (৮ নভেম্বর) টিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, একজন ফ্যামিলি কার্ডধারী ৬০ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি মসুর ডাল, ৩০ টাকা কেজি দরে ৫ কেজি চাল ও ১০০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন। তবে এ দফায় পেঁয়াজ বিক্রি করবে না টিসিবি। কার্ডধারীরা সর্বোচ্চ ১ কেজি চিনি কিনতে পারবেন। প্রতি কেজি চিনির মূল্য হবে ৭০ টাকা। কিন্তু এগুলো সব জায়গায় পাওয়া যাবে না। নির্দিষ্ট কয়েকটি স্থানে বিক্রি করা হবে। তবে কোন কোন এলাকায় চিনি বিক্রি হবে বিজ্ঞপ্তিতে উল্লেখ করেনি টিসিবি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ডিলারদের দোকান/নির্ধারিত স্থানীয় স্থাপনা থেকে সিটি করপোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ ও সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে। সাধারণ নির্ধারিত ডিলারদের কাছ থেকে পণ্যগুলো সংগ্রহ করতে হবে ফ্যামিলি কার্ডধারীদের।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ