বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১০:৫৫
ব্রেকিং নিউজ

৪ নভেম্বর বন্ধ থাকবে মেট্রোরেল

৪ নভেম্বর বন্ধ থাকবে মেট্রোরেল

উত্তরণবার্তা প্রতিবেদক : মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশ ৪ নভেম্বর শনিবার উদ্বোধন করা হবে। এদিন উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত বাণিজ্যিকভাবে মেট্রোরেল চলাচল বন্ধ থাকবে। ১ নভেম্বর বুধবার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক  এম এ এন ছিদ্দিক।

তিনি বলেন, ৪ নভেম্বর মেট্রোরেল চলাচল বন্ধ থাকবে। ওইদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগারগাঁও-মতিঝিল অংশ উদ্বোধন করবেন। তারপর দিন ৫ নভেম্বর থেকে মেট্রোরেল চলাচল করবে। মেট্রোরেলে যাতায়াতকারী যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য মেট্রোরেল কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০ অক্টোবর মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন করবেন। পরে সম্প্রতি আওয়ামী লীগের একটি রাজনৈতিক কর্মসূচি ঘোষণা করতে গিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী আগামী ২৩ অক্টোবর মেট্রোরেল উদ্বোধন করবেন। সবশেষ ২০ অক্টোবর জানা যায়, আগামী ৪ নভেম্বর মেট্রোরেল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশের প্রথম মেট্রোরেল এমআরটি লাইন-৬ উত্তরা থেকে আগারগাঁও অংশ গত বছরের ডিসেম্বরে চালু হয়। ৩৩ হাজার ৪৭২ কোটি টাকা ব্যয়ে উত্তরা থেকে কমলাপুর পর্যন্ত ২১ দশমিক ২৬ কিলোমিটার এলিভেটেড মেট্রো লাইন নির্মাণের ফাস্ট ট্র্যাক প্রকল্প বাস্তবায়ন করছে সরকার।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK