রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৪৫
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগের সমাবেশ

স্লোগানে স্লোগানে মুখর বায়তুল মোকাররম এলাকা

স্লোগানে স্লোগানে মুখর বায়তুল মোকাররম এলাকা

উত্তরণবার্তা প্রতিবেদক : মুখে জয় বাংলা, নৌকার স্লোগান, পায়ে পায়ে মিছিল নিয়ে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ছুটছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ২৮ অক্টোবর শনিবার সকাল থেকে বায়তুল মোকাররম দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দিতে নেতাকর্মীদের ঢল নামে। নির্ধারিত সময়ের আগেই মঞ্চের কার্যক্রম শুরু হয়।

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ বিকেলে থাকলেও সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সহযোগী সংগঠনের কর্মীরা বিভিন্ন থানা ও ওয়ার্ডের ব্যানারে জড়ো হতে থাকেন। স্লোগানে স্লোগানে মুখর হয় পুরো এলাকা। দুপুরের মধ্যে সমাবেশ পরিণত হয় মহাসমাবেশে।
 
সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় মঞ্চের কার্যক্রম। তীব্র রোদের মধ্যেই উজ্জীবিত নেতাকর্মীরা অপেক্ষা করেন সমাবেশ সফল করতে। আগামী নির্বাচন সামনে রেখে এই কর্মসূচিতে জনসম্পৃক্ততা আরও বাড়বে বলে আশা প্রকাশ করেন কর্মীরা। বিএনপির সরকার বিরোধী আন্দোলন রুখে দিতে রাজপথে থাকার প্রত্যয় জানান তারা।
 
দুপুরের আগেই কেন্দ্রীয় নেতারাও মিছিল নিয়ে যোগ দেন সভাস্থলে। আগামী নির্বাচন পর্যন্ত কর্মসূচি নিয়ে আওয়ামী লীগ রাজপথ পথে সোচ্চার থাকবে বলে জানান তারা। নৌকার বিজয় নিশ্চিত করতে কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান নেতারা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া কেন্দ্রীয় নেতা, মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা সমাবেশে বক্তব্য রাখবেন। এই সমাবেশ থেকে আসতে পারে পরবর্তী দিক নির্দেশনা।
উত্তরণবার্তা/এআর

 

 

  মন্তব্য করুন
     FACEBOOK