সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০০:২৫
ব্রেকিং নিউজ

সাম্প্রদায়িকতা রুখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে : ওবায়দুল কাদের

সাম্প্রদায়িকতা রুখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে  :  ওবায়দুল কাদের

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ আমাদের অভিন্ন শত্রু। এদের রুখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, 'সনাতন ধর্মাবলম্বীসহ সব ধর্মের মানুষের কাছে এ দেশে শেখ হাসিনার চেয়ে বেশি আপনজন আর কেউ নেই। যারা একাত্তরে পরাজিত তারা পরাজয়ের প্রতিশোধ নিতে গোটা মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে চ্যালেঞ্জ করছে। এদের মোকাবেলা করতে হবে। এরা শেখ হাসিনার ক্ষমতাকে চ্যালেঞ্জ করছে।শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বনানী পূজামন্ডপ পরিদর্শনে এসে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সামনে নির্বাচন। আমাদের যে অসাম্প্রদায়িক চেতনা, এ চেতনায় আমরা যেন ঐক্যবদ্ধ থাকি। এ চেতনাকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে।তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীরা তাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন করছেন। সারাবিশ্বে তখন অস্থিরতা, যুদ্ধ যুদ্ধ পরিস্থিতি। এ যুদ্ধের শেষ কোথায় আমরা জানি না। যুদ্ধ ছড়িয়ে পড়ার লক্ষ্মণগুলো ক্রমেই স্পষ্ট হচ্ছে, সমাধান হচ্ছে না।

এ অস্থিরতা, অশান্তি থেকে বিশ্ব ও দেশকে রক্ষায় দেবি দুর্গার কাছে বেশি করে প্রার্থনার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। দুর্গাপূজা উপলক্ষে ওবায়দুল কাদের সনাতন ধর্মাবলম্বীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ