রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৩:৫৫
ব্রেকিং নিউজ

শেখ হাসিনা দেশের উন্নয়ন করেন : শাজাহান খান

শেখ হাসিনা দেশের উন্নয়ন করেন : শাজাহান খান

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান বলেছেন, শেখ হাসিনা টাকা গিলে খান না, তিনি দেশের উন্নয়ন করেন। বিএনপির এমন অভিযোগ ধোপে টিকবে না। আইএমএফ এর একটি প্রতিবেদন টেনে তিনি বলেন, সেখানে উল্লেখ করেছে- চীন, ইন্দোনেশিয়া, ভিয়েতনামের চেয়ে বাংলাদেশের জিডিপি অনেক ভাল।
আজ জেলা পরিষদের অর্থায়নে এক কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে মাদারীপুর প্রেসক্লাবের নবনির্মিত তিনতলা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে শাজাহান খান এ সব কথা বলেন।
তিনি বলেন, বর্তমানে দেশের জিডিপি ৬ শতাংশ যা ২০২৮ সালে ৭ শতাংশে উন্নীত হবে। এটা আইএমএফ-এর ভবিষ্যৎ বাণী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একের পর এক উন্নয়ন কর্মকান্ড যেভাবে করে যাচ্ছেন-এটা উন্নয়নের রোলমডেলই নয়, এটা উন্নয়নের স্বর্ণমডেল বলে অভিহিত করেন তিনি।
শাজাহান খান আরো বলেন, বিএনপি জাতীয় নির্বাচন নিয়ে ইউরোপ ও আমেরিকাসহ বিভিন্ন দেশে ধর্ণা দিচ্ছে। লবিস্ট নিয়োগ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। আজকে বিএনপি সেই তাল হারিয়ে ফেলেছে। বিএনপি চিন্তা করেছিল আগামী জাতীয় সংসদ নির্বাচন অকার্যকর করে দিবে, নির্বাচনের দিন সন্ত্রাসী কার্যক্রম চালাবে।
খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার ব্যাপারে শাজাহান খান বলেন, খালেদা জিয়ার বয়স অনেক, এই বয়সে মানুষ অসুস্থ্য হতেই পারে। সব ধরনের চিকিৎসা বাংলাদেশেই হবে। আর বিদেশে চিকিৎসা নেয়ার ব্যাপারে আইন অনুযায়ী সরকার প্রয়োজনে ব্যবস্থা নিবে।
এ সময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ড্রাস্ট্রি-এর মাদারীপুরের সভাপতি হাফিজুর রহমান যাচ্চু খান, জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন খান নাইম, মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান, সাধারণ সম্পাদক মনির হোসেন বিলাসসহ আর অনেকে উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ