সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৫৭
ব্রেকিং নিউজ

জোড়া হত্যা মামলায় নরসিংদী জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার, পিস্তল ও গুলি উদ্ধার

জোড়া হত্যা মামলায় নরসিংদী জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার, পিস্তল ও গুলি উদ্ধার

 উত্তরণবার্তা প্রতিবেদক : নরসিংদীতে জোড়া হত্যা মামলায় জেলা ছাত্রদল সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একটি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার হয়।

ঢাকার শহাবাগ থানাধীন সোহরাওয়ার্দী উদ্যানের সামনে থেকে নরসিংদী ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। শুক্রবার সকাল ৯টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার।

গোয়েন্দা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাত্রদলের বহিষ্কৃত নেতা সাদেকুর রহমানসহ জোড়া হত্যা মামলায় এজাহার নামীয় আসামি ছিলেন জেলা ছাত্রদল সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ। হত্যাকাণ্ডের পর থেকে সে গা ঢাকা দিয়েছিল।  

বৃহস্পতিবার ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন তথা শাহাবাগ এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পরে শাহাবাগ এলাকার সোহরাওয়ার্দী উদ্যানের সামনে থেকে নহিদকে গ্রেফতার করে। পরে তাকে নিয়ে অভিযানে নামে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নরসিংদী মডেল থানাধীন খায়রুল কবির খোকনের বাড়ির ২য় তলার উত্তর পাশের বাথরুমের ছাদের পশ্চিম পাশে লুকানো অবস্থায় একটি বিদেশী পিস্তল ও ০২ রাউন্ড গুলি উদ্ধার হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার বলেন, জোড়া হত্যা মামলায় পলাতক আসামি ছিলেন জেলা ছাত্রদল সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ। তার বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK