রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৩৪

বিএনপির সাথে দেশের জনগণ আর নেই : সালমান এফ রহমান

বিএনপির সাথে দেশের জনগণ আর নেই  :  সালমান এফ রহমান

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, বিএনপি এক দফা দাবি আদায়ে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। দেশের জনগণ এখন আর তাদের সাথে নেই। তাই এক দফা দাবি থেকে সরে এসে বিএনপিকে নির্বাচনী বাস ভরার পরামর্শ দিয়েছেন তিনি। সোমবার ঢাকার দোহার উপজেলার নয়াবাড়িতে শুকুর সাহেব স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বিএনপিকে এ পরামর্শ দেন।

সালমান রহমান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক সময়ে বর্তমান সরকারের অধীনেই হবে। দেশি-বিদেশী কোন অপশক্তি এই নির্বাচনকে বাধাগ্রস্থ করতে পারবে না।তিনি দোহার-নবাবগঞ্জের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশের উন্নয়নে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। তার জন্য এখন থেকে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। গত ১০ বছরের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। সালমান এফ রহমান আরও বলেন, বিএনপি আন্দোলন করছে ফেসবুক ও ইউটিউবে, আর গুজব ছড়াচ্ছে। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ জনগণের মন জয় করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব ফিরোজ মাহমুদ নাঈম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম, দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন, ঢাকা জেলার অতিরিক্ত সহকারি পুলিশ সুপার (অপরাধ) আমীনুল ইসলাম, দোহার সার্কেলের সিনিয়র এএসপি আশরাফুল আলম, ঢাকা জেলা আওয়মী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, সহ-সভাপতি আলী আহসান খোকন শিকদার, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম প্রমুখ।

সালমান রহমান দোহার থানার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন সহ সাহেবখালী খালের উপর এলজিইডি’র বাস্তবায়নে একটি গুরুত্বপূর্ণ সেতু নির্মাণ কাজের উদ্বোধন করেন। তিনি এছাড়াও বিলাসপুর ইউনিয়নের অবহেলিত চরাঞ্চলের দুটি সড়ক এবং উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের দুটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।
সূত্র: বাসস
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK