সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০২:০২
ব্রেকিং নিউজ

গোপালগঞ্জে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

গোপালগঞ্জে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

উত্তরণবার্তা প্রতিবেদক : জেলায় নানা আয়োজনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপযাপন করা হয়েছে।
এ উপলক্ষে আজ শুক্রবার বেলা ১১ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বর্নাঢ্য শোভা যাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
এসময় যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটা হয়।
এদিকে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুক্রবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ। টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কর্মসূচীর শুভসূচনা করেন।
পরে নেতৃবৃন্দ কিছুক্ষণ বেদীর পাশে দাড়িয়ে থেকে বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তারা জাতির পিতা বঙ্গবন্ধু, ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাতে অংশ নেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা করা হয়।
এ সময় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত উন্নয়ন প্রতিনিধি অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. শহীদ উল্যা খন্দকার উপস্থিত ছিলেন।
অন্যদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন উপলক্ষে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আজ শুক্রবার সকালে আনন্দ মিছিল করেছে। পরে সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে কেক কাটা এবং বেলা সোয়া ১১টায় আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এছাড়া, এদিন জেলার মুকসুদপুর ও কাশিয়ানি উপজেলায় আনন্দর‌্যালী, আলোচনাসভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK