সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০২:৫৩
ব্রেকিং নিউজ

শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হতো না :শহীদ উল্লা খন্দকার

শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হতো না :শহীদ উল্লা খন্দকার

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হতো না।
শুক্রবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ আজ বিশ^ দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।
শহীদ উল্লা খন্দকার আরও বলেন, এক সময় আমরা দেখেছি দেশের ৫৬০টি উপজেলায় এক সঙ্গে বোমা মারা হয়েছে। আর প্রধানমন্ত্রী  শেখ হাসিনার আমলে এক সঙ্গে ৫৬০টি স্থানে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে। শেখ হাসিনা যতদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবেন এ দেশের মানুষ ততদিন সুখে-শান্তিতে বসবাস করবে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায়  নির্বাচিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ  কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন শেখ, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান, প্রচার সম্পাদক হান্নান শেখ, যুবলীগ সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বাবুল হাজরা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার, সাধারণ সম্পাদক শামিম দাড়িয়াসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK