শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১৫:১৫

দেশে হামিদ কারজাই মার্কা সরকার গঠনের চেষ্টা হচ্ছে : তথ্যমন্ত্রী

দেশে হামিদ কারজাই মার্কা সরকার গঠনের চেষ্টা হচ্ছে : তথ্যমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। অনেকে ভোট বানচালের চক্রান্ত করছে। হামিদ কারজাই মার্কা সরকার গঠনের চেষ্টা হচ্ছে। কিন্তু সেই চেষ্টা সফল হবে না।
 
বিএনপি-জামায়াত যতই চেষ্টা করুক নির্বাচন থামাতে পারবে না। আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আঞ্জুমানে রহমানীয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া ও বাংলাদেশ সুপ্রিম পার্টির আয়োজনে 'আন্তর্জাতিক শান্তি মহাসমাবেশে' তিনি এসব কথা বলেন। যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞার দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের এই নেতা প্রশ্ন রেখে বলেন, ইসরায়েল ও বিশ্বের মানবতা লঙ্ঘনকারী অন্যান্য দেশের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞা না দিয়ে বাংলাদেশের বিরুদ্ধে নিষেধাজ্ঞা কেন?
 
তথ্যমন্ত্রী আরো বলেন, স‍্যাংশন নিয়ে কথা হয়। মার্কিন যুক্তরাষ্ট্র কাদের ভিসা দেবে না দেবে এটা তাদের অভ‍্যন্তরীণ ব‍্যাপার। দ্বাদশ সংসদ নির্বাচন যথাসময়ে হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক অথবা না করুক নির্ধারিত সময়েই ভোট হবে। তিনি বলেন, বিএনপি বলেছিল আওয়ামী লীগকে ভোট দিলে মসজিদে আজান বন্ধ হয়ে যাবে। অথচ আওয়ামী লীগের আমলে দেশে ৫৬০টি মডেল মসজিদ তৈরি হয়েছে বলেও জানান তিনি।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ