শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:২২

আলভারেজের জোড়া গোলে সিটির জয়

আলভারেজের জোড়া গোলে সিটির জয়

উত্তরণবার্তা ডেস্ক : রেড স্টারকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে নতুন মৌসম শুরু করলো বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। প্রথমে পিছিয়ে পড়লেও দ্বিতীয়ার্ধে আর্জেন্টাইন সুপারস্টার জুলিয়ান আলভারেজের জোড়া গোলে জয় পেতে কোনো কষ্ট হয়নি সিটিজেনদের।এদিকে, অ্যান্টওয়ার্পের বিপক্ষে ৫-০ ব্যবধানে জিতেছে বার্সেলোনা। বুরুশিয়ায় ডর্টমুন্টকে ২-০ গোলে হারিয়েছে ফরাসি জায়ান্ট পিএসজি।

ইতিহাদ স্টেডিয়ামে শুরু থেকে প্রতিপক্ষকে চাপে রাখলেও গোলবারের সামনে এসে বেগ পেতে হয় ম্যানচেস্টার সিটির। একের পর এক আক্রমণে রেডস্টার ডিফেন্সকে ব্যস্ত রাখলেও নিখুঁত ফিনিশিংয়ের অভাবে প্রথমার্ধে গোল আসেনি। উল্টো ম্যাচের ৪৪ মিনিটে পিছিয়ে পরে বর্তমান চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধে আর কোনো ভুল হয়নি। ৪৭  মিনিটে দলকে সমতায় ফেরান জুলিয়ান আলভারেজ। ৭০ মিনিটে তার গোলে এগিয়ে যায় ম্যানসিটি। এর তিন মিনিট পর রদ্রির গোলে বড় জয় নিশ্চিত হয় পেপ গার্দিওলার শিষ্যদের।

এদিকে, বেলজিয়ান ক্লাব অ্যান্টিওয়ার্পেকে খরকুটোর মতো উড়িয়ে দিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। চেলসি থেকে ধারে আসা জোয়াও ফেলিক্সের গোলে ৫-০ তে জিতেছে দলটি। রবের্ত লেভানদোভস্কি ও গাভি করেছেন একটি করে গোল। বাকিটা হয়েছে আত্মঘাতি। অন্য ম্যাচে জার্মান জায়ান্ট বরুশিয়া ডর্টমুন্ডের সাথে ২-০ গোলে জিতেছে পিএসজি। প্রথমার্ধে গোল না আসলেও দ্বিতীয়ার্ধের শুরুতে কিলিয়ান এমবাপ্পের পর জালেও দেখা পান আশরাফ হাকিমি। লাৎসিওর মাঠে ১-১ গোলে ড্র করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ