শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১২:২৮
ব্রেকিং নিউজ

বিএনপি দেশ ও দেশের গণতন্ত্রকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চাইছে : কামরুল ইসলাম

বিএনপি দেশ ও দেশের গণতন্ত্রকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চাইছে : কামরুল ইসলাম

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে বিএনপি দেশ ও দেশের গণতন্ত্রকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চাইছে। আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
 
কামরুল ইসলাম বলেন, বিএনপি বাংলাদেশে আমাদের সব অর্জন-উন্নয়নকে নস্যাৎ করার চেষ্টা করছে। গণতন্ত্রকে হত্যার চেষ্টা করছে। তারা সেই তত্ত¡াবধায়ক সরকার চায়, যে সরকার তিন মাসের কথা বলে দুই বছর থেকে যায়। ওই রকম একটা অনির্বাচিত সরকার আবার তারা চায়। 
 
তিনি বলেন, তারা এরশাদ-জিয়ার মতো ক্ষমতার পরিবর্তন চায়, যেটা সম্ভব না। তারা ষড়যন্ত্র করছে গণতান্ত্রিক সরকারকে হটিয়ে দেওয়ার জন্য। আবার দেশে অনির্বাচিত সরকার কায়েমের চেষ্টা করছে তারা। তাই নতুন প্রজন্মকে এই অপশক্তির বিরুদ্ধে অতন্দ্র প্রহরীর মতো সজাগ থাকতে হবে। 
 
তারেক রহমানের নির্দেশে বিএনপি খালেদা জিয়াকেই রাজনীতি থেকে মাইনাস করতে চায় মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ‘না হলে তার মুক্তির জন্য বিএনপি লড়াই করতো, আন্দোলন তীব্র থেকে তীব্রতর করতো। তার মুক্তির জন্য বারবার আদালতের দ্বারস্থ হতো।’
 
বিএনপির নেতাদের উদ্দেশ্য করে কামরুল ইসলাম বলেন, মামলা হলেই প্রতিদিন আপনারা আদালতের দ্বারস্থ হন জামিনের জন্য। নাইকো মামলা, এই মামলা, সেই মামলার জন্য আপনারা আদালতের দ্বারস্থ হন, কিন্তু খালেদা জিয়ার জন্য কবে আদালতে গিয়েছিলেন? তার মুক্তি এবং বিদেশে চিকিৎসা একমাত্র আদালতের মাধ্যমেই হতে পারে, অন্য কোনও পথে না। আপনারা সেটা জানেন না? আপনারা তাকে জেলখানায় রাখতে চান, রাজনীতি থেকে মাইনাস করতে চান।
 
সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দূর্জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দিলীপ কুমার রায়, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক খাজা হোসেন, সহ-সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক তারেক আইয়ুব প্রমুখ বক্তৃতা করেন। 
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ