শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৮:৫৭

বিএনপিকে রাজপথেই মোকাবেলা করা হবে : শামীম

বিএনপিকে রাজপথেই মোকাবেলা করা হবে  :  শামীম

উত্তরণবার্তা প্রতিবেদক : পানি সম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন,  বিএনপিকে রাজপথে মোকাবেলা করা হবে। আগামী নির্বাচনে  ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপি-জামায়াত আবারও দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বিএনপি-জামায়াত যে জায়গায় সন্ত্রাস করবে, সেই জায়গায়ই মোকাবেলা করা হবে।এনামুল হক শামীম আজ জেলার নড়িয়া উপজেলার পন্ডিতসার উচ্চ বিদ্যালয় মাঠে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, এই সরকারের অধীনেই নির্বাচন করতে হবে। নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশন। শেখ হাসিনাই প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। উন্নয়ন এগিয়ে নিতে বাংলাদেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দেবে।বিএনপির নেতা-কর্মীদের  উদ্দেশ্য তিনি বলেন, আপনাদের (বিএনপি) যদি জনগণের ওপর আস্থা থাকে- তবে আসুন, নির্বাচনে অংশ নিন। নির্বাচনে অংশ নিয়ে আপনাদের জনপ্রিয়তা যাচাই করুন। কিন্তু নির্বাচনে তারা (বিএনপি) যাবে না। বিএনপি-জামায়াত, যারা এই অশুভ শক্তি, তারা আসলে নির্বাচন চায় না। তারা জানে- জনগণ কখনো তাদের ক্ষমতায় আনবে না। উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ধারাবাহিকতা অব্যহত রাখতে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন।

ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান শিকদারের সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা জোবায়দা হক অজন্তা, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী,ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান ও  ধর্ম সম্পাদক শহিদুল ইসলাম শান্তু প্রমূখ।
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK