শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৪:৪৮

কুলাউড়ার পৌরসভায় জনসাধারণের নিকট সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচার-প্রচারণা

কুলাউড়ার পৌরসভায় জনসাধারণের নিকট সরকারের  উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচার-প্রচারণা

উত্তরণবার্তা প্রতিবেদক : কুলাউড়ার পৌরসভায় জনসাধারণের নিকট আওয়ামী লীগের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করছেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান। গত ৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া  ৪০ হাজার  জন জনসংখ্যা অধ্যুষিত কুলাউড়া পৌরসভার ৯ টি ওয়ার্ডের প্রায় প্রতিটি ঘরে ঘরে পরিচিতি প্রচারণা, দোয়া প্রার্থনা ও বিশেষ সমীক্ষার কাজে নিয়োজিত ইউনিয়নবাসীদের  নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।
 
গত ৮-১৩ সেপ্টেম্বর  ছয় দিন টিলাগাও  ইউনিয়নব্যাপী এই বিশাল  ক্যাম্পেইনে  পৌরসভার সাদেকপুর, বিহালা, সোনাপুর,কুলাউড়া গ্রাম, পরীনগর, রেলকলোনী, উত্তরবাজার, মাগুরা, উছলাপাড়া, দক্ষিন মাগুরা, দক্ষিন রেলকলোনী, জয়পাশা, আলাপুর, কাছিমনগর, লস্করপুর, দত্তরমুড়ি, বাদেমনসুর, উছলাপাড় (আংশিক), চাতলগাঁও, লস্করপুর, চাঁনপুর, জগন্নাথপুরসহ সকল গ্রামের প্রায় প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সেচ্চাসেবীরা আওয়ামী লীগের সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে লিফ্লেট বিতরণ ও তথ্য সংগ্রহ করেন। 
 
এই সমীক্ষায় অংশ নিয়েছেন, সরকারী বেসরকারী চাকুরিজীবী, ব্যবসায়ী, কৃষক, গৃহিনী, শ্রমজীবী, রাজনৈতিক কর্মী, মুসল্লী, সংখ্যালঘু, মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থী, স্কুল কলেজ শিক্ষক ও শিক্ষার্থী, বেকার,  নতুন ভোটার,প্রবাসী পরিবার প্রমুখ। এর মাধ্যমে এলাকার চাহিদা, প্রাপ্তি, সুবিধা, অসুবিধা এবং পছন্দের প্রার্থী নিয়ে তথ্য উপাত্থ সংগ্রহ করা হয়েছে।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK