রবিবার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১০:৪৯
ব্রেকিং নিউজ

নেতৃত্বের আর্মব্যান্ড পরেই বেনজেমার গোল

নেতৃত্বের আর্মব্যান্ড পরেই বেনজেমার গোল

উত্তরণবার্তা ডেস্ক :  সৌদি লিগ ম্যাচে ইত্তিহাদের জার্সিতে প্রথম গোল করেছেন করিম বেনজেমা। দলকে প্রথমে লিড এনে দেন তিনি। শেষ গোলে অ্যাসিস্ট করেছেন। আল রিয়াদের বিপক্ষে তার দল জিতেছে ৪-০ গোলের বড় ব্যবধানে। 
 
ইত্তিহাদ কোচ নুনো স্পারিন্তে সান্তোসের সঙ্গে সংকট চলছে রিয়াল মাদ্রিদ থেকে দুই বছরের চুক্তিতে সৌদি আসা বেনজেমার। নেতৃত্ব নিয়েও ছিল দ্বন্দ্ব। বৃহস্পতিবার রাতে নেতৃত্বের আর্মব্যান্ড পরে নামেন ফ্রান্স জাতীয় দলকে বিদায় বলা ৩৬ বছর বয়সী বেনজেমা।
 
ম্যাচের ১৭ মিনিটে গোল করেন তিনি। মাঝ মাঠ থেকে বল টেনে নিয়ে প্রতিপক্ষের বক্সের মুখে ঢুকে পড়েন এই স্ট্রাইকার। একবার বল দেওয়া-নেওয়া করে দারুণ শটে জালে পাঠিয়ে দেন বল। এরপর আঙুল নির্দেশ করে উদযাপন করে বেনজেমা হয়তো কোচ নুনো সান্তোসকে বোঝাতে চেয়েছেন- তাকে দলে কেন দরকার।
ইত্তিহাদ ম্যাচের ২৫ মিনিটে দ্বিতীয় গোল করে। দলটি পেনাল্টি পেলেও শট নেননি বেনজেমা। দলটির মরক্কান মিডফিল্ডার আব্দেররাজ্জাক হামদাল্লাহ শট নিয়ে গোল করেন। ম্যাচের প্রথমার্ধে ১০ মিনিটে অতিরিক্ত সময় বাড়িয়ে দেওয়া হয়। শেষ মিনিটে জালে বল পাঠিয়ে আব্দেররাজ্জাক দলকে ৩-০ গোলে এগিয়ে নেন। 
 
এরপর ম্যাচের শেষ সময় অর্থাৎ ৯৩ মিনিটে দলের পক্ষে চতুর্থ গোল করেন সালেম আল আমরি। তার গোলে বড় জয়ে তিন ম্যাচের তিন জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে ইত্তিহাদ।
উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK