বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৪৯

স্বাধীনতাবিরোধীদের রাজনীতি থেকে বিদায় করতে হবে : এড. কামরুল ইসলাম

স্বাধীনতাবিরোধীদের রাজনীতি থেকে বিদায় করতে হবে : এড. কামরুল ইসলাম

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, স্বাধীনতাবিরোধী অপশক্তিকে বাংলাদেশের রাজনীতি থেকে বিদায় করতে হবে। অন্যথায় যতই শান্তি সমাবেশ করি না কেন রাজনীতিতে শান্তি ফিরে আসবে না।
আজ শুক্রবার কেরানীগঞ্জ মডেল থানার চড়াইল খেলার মাঠে কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে বিদেশিদের কথা বলার জন্য এরা বারবার দাওয়াত দিয়ে নিয়ে আসে। বাংলাদেশ কোনো তাবেদার রাষ্ট্র নয়, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে গড়া এই দেশ।
তিনি  বলেন, সংবিধান অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ না নিয়ে কেউ যদি বাধার সৃষ্টি করে তবে রাজনৈতিকভাবে তাদের মোকাবিলা করা হবে। তারা বাংলাদেশের স্বাধীনতাকে কখনোই মেনে নেয়নি, তারা সব সময় পাকিস্তানের পক্ষে ছিল।
ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়ামিনের সার্বিক তত্ত্বাবধানে এতে অন্যদের মধ্যে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সদস্য হুমায়ুন গনীসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ