শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৪৪
ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন মঙ্গলবার, কঠোর নিরাপত্তা ব্যবস্থা

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন মঙ্গলবার, কঠোর নিরাপত্তা ব্যবস্থা

উত্তরণবার্তা প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন তিনি। এরই মধ্যে সব প্রস্তুতি শেষ হয়েছে। নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

শোক দিবস উপলক্ষে সমাধি সৌধের মূল স্তম্ভ, বঙ্গবন্ধু ভবনের শোভাবর্ধন করা হয়েছে। মিলাদ মাহফিলের জন্য তৈরি করা হয়েছে মঞ্চ। শোকের আবহ সৃষ্টি করতে সড়কের মোড়ে কালো কাপড় দিয়ে বানানো হয়েছে তোরণ, টাঙানো হয়েছে ব্যানার-ফেস্টুন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম ইনডিপেনডেন্ট টেলিভিশনকে বলেন, বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করবেন। শ্রদ্ধা নিবেদন শেষে বেলা ১১টা ৫ মিনিটে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন তিনি।

এরপর গোপালগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে  মিলাদ মাহফিলে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাজী মাহবুবুল আলম বলেন, এরই মধ্যে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর এই সফরকে ঘিরে জেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এদিকে নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর এ সফর গুরুত্বপূর্ণ বলে মনে করছেন দলের স্থানীয় নেতারা।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK