রবিবার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৯:২৫
ব্রেকিং নিউজ

পিএসজিতে যোগ দিলেন উসমান দেম্বেলে

পিএসজিতে যোগ দিলেন উসমান দেম্বেলে

উত্তরণবার্তা ডেস্ক : বার্সেলোনার সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেললেন উসমান দেম্বেলে। পাঁচ বছরের চুক্তিতে তিনি যোগ দিচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)। আজ শনিবার দুই ক্লাবই আনুষ্ঠানিক বিবৃতিতে তথ্যটি নিশ্চিত করেছে। গত কিছুদিন ধরেই আন্তর্জাতিক মিডিয়ায় দেম্বেলেকে নিয়ে গুঞ্জন ছিল।
 
এরপর চলতি মাসের শুরুতে স্বয়ং বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ নিশ্চিত করেন যে, দেম্বেলে পিএসজিতে পাড়ি জমাচ্ছেন। ২০১৭ সালে বরুশিয়া ডর্টমুন্ড থেকে সাড়ে ১৩ কোটি পাউন্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন দেম্বেলে। এরপর থেকে চোটের সঙ্গেই লড়াই করতে হয়েছে তাকে। তাছাড়া মাঠের বাইরে কিছু বিতর্কিত ঘটনা ঘটিয়ে ক্লাবের প্রত্যাশার প্রতিদান দিতে পারেননি।
 
সব মিলিয়ে বার্সার জার্সিতে ১৮৫ ম্যাচ খেলে গোল করেছেন ৬২টি। কাতালান ক্লাবটির হয়ে জিতেছেন তিনটি লা লিগা, দুটি করে কোপা দেল রে এবং স্প্যানিশ সুপার কাপ। বার্সেলোনা তাদের বিবৃতিতে জানিয়েছে যে, দেম্বেলের ট্রান্সফার ফি ৫ কোটি ইউরোর বেশি। যা বাংলাদেশি মুদ্রায় যা ৬০৬ কোটি টাকার মতো।
 
সম্প্রতি পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে গেছেন লিওনেল মেসি। ক্লাবটির আরেক তারকা কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়নের ইস্যুতে ক্লাবের সম্পর্ক এখন আদায়-কাঁচকলায়। এর মাঝে ব্রাজিল সুপারস্টার নেইমারের পিএসজি ছাড়ার গুঞ্জন ডালপালা মেলেছে। তাই দেম্বেলের আগমন পিএসজি শিবিরে স্বস্তির সুবাতাস বইয়ে দেবে বলেই মনে করছেন অনেকে।
উত্তরণবার্তা/এসএ
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK