রবিবার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৭:১০
ব্রেকিং নিউজ

মেসির দলবদল নিয়ে প্রশ্ন তোলায় মায়ামির গোলরক্ষক ছাঁটাই

মেসির দলবদল নিয়ে প্রশ্ন তোলায় মায়ামির গোলরক্ষক ছাঁটাই

উত্তরণবার্তা প্রতিবেদক : পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ক্লাবে যোগ দেওয়ার আগে মেসির দলবদল নিয়ে প্রশ্ন তুলেছিলেন মায়ামির গোলরক্ষক নিক মার্সম্যান। যা ভালোভাবে নেয়নি ক্লাব কর্তৃপক্ষ। ধারণা করা হচ্ছে, সেই মন্তব্যের জেরেই তার সঙ্গে চুক্তি বাতিল করেছে ইন্টার মায়ামি।।
 
স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' জানিয়েছে, মেজর লিগ সকারের (এমএলএস) নিয়ম অনুযায়ী, একটি ক্লাব এক মৌসুমে একজন খেলোয়াড়ের চুক্তি বাতিল করার ক্ষমতা রাখে। ইন্টার মায়ামি সেই ক্ষমতাই প্রয়োগ করল মার্সম্যানের ক্ষেত্রে। ফলে ৩২ বছর বয়সী এই গোলরক্ষককে এখন নতুন ক্লাব খুঁজতে হবে।
 
পিএসজি ছাড়ার পর মেসিকে দলে নিতে উঠেপড়ে লাগে ইন্টার মায়ামি। সেই সংবাদ গণমাধ্যমে প্রকাশ হতেই ইএসপিএনকে একটি সাক্ষাৎকার দিয়েছেন মার্সম্যান। সেই সাক্ষাৎকারে মার্সম্যান বলেছিলেন, 'আমি ব্যক্তিগতভাবে মনে করি মেসিকে দলে ভেড়ানোর জন্য প্রস্তুত নয় এই ক্লাব। আমাদের স্টেডিয়াম অস্থায়ী, দর্শকরা মাঠে নেমে যেতে পারে এবং কোনো গেটও নেই। আমরা নিরাপত্তা ছাড়াই স্টেডিয়াম থেকে বের হউ। আমি মনে করি তারা প্রস্তুত নয়।'
 
ক্লাবের সামর্থ্য নিয়ে প্রশ্ন তোলার পর চুক্তির মেয়াদ শেষ না হতেই মার্সম্যানকে বিদায় করে ছাড়ল মিয়ামি। যুক্তরাষ্ট্রের ক্লাবটির হয়ে সব মিলিয়ে ২৯টি ম্যাচ খেলেছেন তিনি। ৩২ বর্ষী এ ফুটবলার আপাতত ক্লাবহীনই থাকছেন।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK