শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১১:৩৪

জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

উত্তরণবার্তা প্রতিবেদক : জেলার টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। আজ রোববার দুপুরে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি জহিরুল ইসলাম জনি ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিনের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। 
 
পরে তারা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে  থাকেন। শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের সদস্য ও অন্যান্যদের  আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এসময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনায় প্রার্থনা করা হয়।
 
ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ফাহিন, নবনির্বাচিত সহ-সভাপতি সৈয়দ মনিরুজ্জামান লাজু প্রমুখ নেতৃবৃন্দ এ সময়  উপস্থিত ছিলেন।
 
পরে  নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি কমপ্লেক্সের প্রশাসন  ভবনে রক্ষিত  পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর নেতৃবৃন্দ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত  দর্শনীয় স্থানসমূহ পরিদর্শন করেন।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ