শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২১:২৭

লক্ষ্মীপুর-ভোলা রুটে ফেরি চলাচল শুরু

লক্ষ্মীপুর-ভোলা রুটে ফেরি চলাচল শুরু

উত্তরণবার্তা প্রতিবেদক : চারদিন বন্ধ থাকার পর লক্ষ্মীপুর-ভোলা রুটের ফেরি চলাচল আবারো শুরু হয়েছে। ৪ আগস্ট শুক্রবার দুপুর ২টার দিকে এই রুটে ফেরি চলাচল শুরু হয় বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বৈরী আবহাওয়ার কারণে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট থেকে ভোলার ইলিশাগামী সব ফেরি চলাচল বন্ধ ছিল। ১ আগষ্ট  মঙ্গলবার দুপুরের পর থেকে শুক্রবার সকাল পর্যন্ত মজুচৌধুরীর হাট ঘাট থেকে কোনো ফেরি ইলিশার ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যায়নি।

বিআইডব্লিউটিসি মজুচৌধুরীর হাট ফেরিঘাটে কর্মরত মো. সোহেল জানান, চারদিন আগে মজুচৌধুরীর হাটে থেকে ছেড়ে যাওয়া ফেরি ‌‌কৃষাণী চরে উঠে গেছে এবং ফেরি কদম ইলিশা ঘাটের অদূরে নোঙর করা ছিল। বাকি দুটি ফেরি কুসুমকলী ও কাবেরী মজুচৌধুরীর হাট ঘাটে নোঙরে ছিল। বৈরী আবহাওয়ার কারণে গত মঙ্গলবার দুপুর ১টার পর থেকে শুক্রবার সকাল পর্যন্ত এ ঘাট থেকে ভোলার ইলিশা ঘাটের উদ্দেশ্যে কোনো ফেরি ছেড়ে যায়নি। তবে আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় শুক্রবার দুপুর থেকে এই রুটে সব ফেরি চলাচল শুরু হয়।

ভোলার ইলিশা ফেরি ঘাটের ম্যানেজার (কমার্স) পারভেজ খান বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ভোলা-লক্ষ্মীপুর রুটে ফেরি চলাচল চারদিন বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে। আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর ফেরি চলাচলও স্বাভাবিক হয়েছে।  
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK